রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:১২ অপরাহ্ন

গোপালগঞ্জের মুকসুদপুরে ২৪ ঘন্টার কারফিউ

গোপালগঞ্জের মুকসুদপুরে ২৪ ঘন্টার কারফিউ

বাংলার নয়ন সংবাদঃ
গোপালগঞ্জ ১ আসনের স্বতন্ত্র প্রার্থী ও নৌকার প্রার্থী মুকসুদপুর পাইলট বালক উচ্চ বিদ্যালয় মাঠে ৪ জানুয়ারী বৃহস্পতিবার একই সময়ে নির্বাচনী জনসভার আহবান করায় আইনশৃঙ্খলা অবনতির আশঙ্কায় ১৪৪ ধারা জারি করেছেন জেলা ম্যাজিস্ট্রেট।
মঙ্গলবার (২ জানুয়ারী) জেলা ম্যাজিস্ট্রেট কাজী মাহবুবুল আলম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপালগঞ্জ ১ আসনের স্বতন্ত্র প্রার্থী মোঃ কাবির মিয়া ৪ জানুয়ারী বিকেল ৩টায় মুকসুদপুর পাইলট বালক উচ্চ বিদ্যালয় মাঠে নির্বাচনী জনসভা করবেন। একই সময়ে ও একই স্থানে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মুহাম্মদ ফারুক খান নির্বাচনী জনসভা করতে চেয়েছেন। নির্বাচনী জনসভাকে কেন্দ্র করে ওইস্থানে আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতি হওয়ার আশংকা রয়েছে। আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে জেলা ম্যাজিস্ট্রেট ১৮৯৮ সালের ফৌজদারি কার্যবিধির ৩৬ ধারায় মুকসুদপুর পাইলট বালক উচ্চ বিদ্যালয় মাঠে ৪ জানুয়ারী সকাল ৬টা থেকে পরের দিন ৫ জানুয়ারী সকাল ৬ টা পর্যন্ত ফৌজদারি কাযবিধির ১৪৪ ধারা জারি করা হয়েছে।
বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, ঘোষিত সময়ে ওইস্থানে যে কোন ধরনের সমাবেশ, মিছিল, অস্ত্র ও বিষ্ফোরক দ্রব্য বহন, মাইকিংসহ জনশান্তির বিঘ্ন হয় এমন কোন কাজ নিষিদ্ধ থাকবে। সেই সাথে ওই স্থানে ৪ জনের অধিক ব্যক্তির চলাচল ও সমাবেশের উপর নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। আদেশ অমান্যকারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com